সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন

আপডেট
*** সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698  ***              সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698 ***                     *** সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698  ***              সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698 ***

বেনাপোলে ইউএস ডলার সহ নারী পাসপোর্ট যাত্রী আটক

বেনাপোলে ইউএস ডলার সহ নারী পাসপোর্ট যাত্রী আটক

সুমন হোসাইন: বেনাপোল আন্তর্জাতিক চেকপোস্ট কাস্টম ইমিগ্রেশনে ভারত থেকে বাংলাদেশে প্রবেশের সময় নাসরিন আক্তার নামে এক নারী পাসপোর্ট যাত্রীকে ৭৬ হাজার ৪০০ ইউএস ডলার সহ আটক করেছে কাস্টম শুল্ক গোয়েন্দা। মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকাল ১১ টার সময় তাকে আটক করা হয়। সে কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানার সাতবাড়িয়া গ্রামের হাসমত আলীর স্ত্রী।

বেনাপোল চেকপোষ্ট শুল্ক গোয়েন্দা সদস্য আফজাল হোসেন জানান, গোপন সংবাদেও মাধ্যমে জানতে পারি ভারত থেকে এক বাংলাদেশি মহিলা পাসপোর্ট যাত্রী বিপুল পরিমাণ ইউএস ডলার নিয়ে বাংলাদেশে আসছে। এমন সংবাদের ভিত্তিতে শুল্ক গোয়েন্দার একটি টিম ইমিগ্রেশন কাস্টমসে অবস্থান করে। এ সময় কাস্টমসের শুল্ক গোয়েন্দা সদস্যদের তল্লাশি কেন্দ্রের সামনে পৌছালে তাকে আটক করা হয়। তার সাথে থাকা ব্যাগ থেকে বান্ডিল কৃত ৭৬ হাজার ৪০০ ইউএস উদ্ধার করা হয়। তার পাসপোর্ট নং-এ১১৩২২২২০। জব্দকৃত মুদ্রার বাংলাদেশি মূল্য প্রায় ৮৪ লক্ষ টাকা। আসামী নারী পাসপোর্ট যাত্রী নাসরিন আক্তারের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা সহ জব্দকৃত ৭৬ হাজার ৪০০ ইউএস ডলার সহ তাকে বেনাপোল পোর্টথানায় হস্তান্তর করা হয়েছে।


Search News




©2020 Daily matrichaya. All rights reserved.
Design BY PopularHostBD